বিবাহ বন্ধন কাস্টমার কেয়ার

বিবাহ বন্ধনের সম্মানিত মেম্বারদের সঠিক এবং অব্যহত সার্ভিস নিশ্চিত করতে গড়ে তুলেছি অনন্য এক কাস্টমার কেয়ার সার্ভিস সেন্টার।
শিক্ষিত স্মার্ট সাত (৭) জন ছেলে-মেয়ে প্রত্যহ সকাল ১০ঃ৩০ মি. থেকে রাত ০৮ঃ০০ মি. পর্যন্ত কম্পিউটারের সামনে বসে আপনাদের সার্ভিসের জন্য নিয়ােজিত আছেন।
কাস্টমার কেয়ার সেন্টারটি  প্রবাসি সিটিজেন/ বিজনেস/ ডিফেন্স/ বিসিএস/ গভমেন্ট জব/  মাল্টিন্যাশনাল কোম্পানি জব/ প্রাইভেট কোম্পানি জব/ ডাক্তার ইঞ্জিনিয়ার ইত্যাদি ডিপার্টমেন্টে বিভক্ত।
প্রতিটি মেম্বারকে সার্ভিস দেওার জন্য তার চাহিদা মাফিক ডিপার্টমেন্ট অনুযায়ী একজন নির্দিষ্ট কাস্টমার কেয়ার এক্সিকিউটিভকে দায়িত্ব প্রদান করা হয়।
তিনি মেম্বারদের সাথে যোগাযোগ রাখবেন, কল রিসিভ করা, প্রয়োজনে কল ব্যাক করা, বায়োডাটা আদান-প্রদান চাহিদা মাফিক সিভি দেয়া, মেইল চেক করা এবং ফিডব্যাক দেয়া, মেম্বারদের পছন্দনীয় পাত্র/পাত্রীদের সাথে কথা বলা, উভয় পক্ষের সম্মতিক্রমে মিটিং ডেট এবং ভেন্যূ ঠিক করা ইত্যাদিসহ মেম্বারদের চাহিদা পুরনে তিনি নিয়োজিত থাকবেন।
সার্ভিসের বিষয়ে কোন সৎ পরামর্শ বা অভিযোগ থাকলে তা কতৃপক্ষকে অবহিত করলে কতৃপক্ষ অবশ্যই তা সদরে গ্রহন করবেন এবং যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে। ইনশাআল্লাহ্‌

মার্কেটিং

নতুন নতুন বায়োডাটা কালেকশনের জন্য শিক্ষিত স্মার্ট অভিজ্ঞ সাত (৭) জন মার্কেটিং অফিসার নিয়োজিত আছে।

বায়োডাটা কালেকশনের উৎস সমূহঃ

বিজ্ঞাপনঃ দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রতিদিন নিয়মিত বিজ্ঞাপন প্রদানের মাধ্যমে নতুন নতুন বায়োডাটা সংগ্রহ করা হয়।

রেফারেন্সঃ বিবাহ বন্ধনের  মাধ্যমে সম্পন্ন হওয়া বিভিন্ন বিয়ের রেফারেন্স নতুন নতুন বায়োডাটা পেয়ে থাকি।

সার্ভিস সেন্টারঃ বিবাহ বন্ধনের কাস্টমার কেয়ার সার্ভিসের দ্বারা সন্তস্ট মেম্বারগনের মাধ্যমে নতুন নতুন বায়োডাটা পেয়ে থাকি।