আমাদের সম্পর্কে

সুচনাঃ ২০০৫ সালে যাত্রা শুরু আলহামদুলিল্লাহ্‌ ।
আমাদের রয়েছে পাবলিক এবং প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন প্রাপ্ত ডাক্তার-ইঞ্জিনিয়ার, অনার্স-মাস্টার্স এবং গ্রাজুয়েশন প্রাপ্ত অনেক পাত্র। USA / Canada / Australia / UK /German / Switzerland / Singapore / Japan / Belgium এর স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন MSC এবং PhD সম্পন্ন করা ছেলে এবং মেয়েদের বায়োডাটা সমৄদ্ধ এক বিশাল ডাটাবেজ। আমরা ইউনিক এবং সঠিক তথ্য বহুল বায়োডাটা সরবরাহ করে থাকি। আমরা আমাদের সম্মানিত মেম্বারদের প্রায়ভেসি রক্ষার বিষয়ে সদা সতর্ক। প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করে, আমরা পাত্র/ পাত্রীর বয়স, উচ্চতা, এডুকেশন এবং ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড পর্যবেক্ষণ পূর্বক প্রোফাইল ম্যাচ করি এবং ই-মেইলের সাহায্যে বায়োডাটা আদান প্রদান করি। { বিঃদ্রঃ আমরা ওয়েবসাইটে কোন প্রোফাইল পাবলিশ করিনা }

nnnn

মোহাম্মদ রুহুল আমিন 

চেয়ারম্যান

বিসমিল্লাহির রাহমানির রাহিম
সমস্ত প্রশংসা মহান আল্লাহ তাআলার জন্য যিনি আমাকে আশরাফুল মাখলুকাত করে সৃষ্টি করেছেন এবং আমার পেশার মাধ্যমে সৃষ্টির সেরা মাখলুকাত মানুষের অতীব গুরুত্বপূর্ণ বিয়ে দেওয়া, বিয়ের জন্য চেষ্টা করার তৌফিক দান করেছেন তার জন্য আমি আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি আলহামদুলিল্লাহ মহান স্রষ্টার কাছে ফরিয়াদ করি হে আল্লাহ তুমি পৃথিবীর সমস্ত দাম্পত্য  জীবনকে সুখ শান্তিতে ভরে দাও এবং বিয়ের উপযুক্ত প্রত্যেক পাত্র-পাত্রীদের উপযুক্ত জীবনসঙ্গী  মিলিয়ে দাও 

ppm

কামরুল হাসান ওসমান

ম্যানেজিং ডিরেক্টর

বিসমিল্লাহির রাহমানির রাহিম
সমস্ত প্রসংসা মহান আল্লাহর তাআলার জন্য যিনি আমার সৃষ্টিকর্তা, রিযিকদাতা, যিনি আমাকে সুস্থ রেখেছেন, যিনি আমাকে অনেক ভালোবাসেন, আলহামদুলিল্লাহ্‌।
সর্বপ্রথম আমার নিজের বিয়ে দিয়েই শুরু তারপর ছোট ভাইয়ের বিয়ে, বন্ধুর বিয়ে, আত্মীয় স্বজনদের বিয়ের পাত্র-পাত্রী খুজতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছিল। শখের বশবর্তী হয়ে বেশ কয়েকটি বিয়ে সম্পন করেছিলাম। তখন থেকেই ভাবতাম যে, বিয়ে গুরত্তপূর্ণ,জটিল এবং রোমান্টিক একটি বিষয়। আমরা মানুষ, আমাদের জীবন যাপনের জন্য আয়ের উৎস অপরিহার্য। তাই ভাবতাম আমার জিবনের আয়ের উৎস এমন একটি বিষয় হবে যা মানুষের কল্যানে গুরত্তপূর্ণ ভুমিকা রাখবে।
থাকবে রোমান্টিকতা, জটিলতা, হাসি আনন্দ। বিয়ে মানুষের জীবনে সামাজিক এবং ধর্মীও অতিব গুরত্তপূর্ণ বিষয় যার মধ্যে রয়েছে অনেক জটিলতা এবং রোমান্টিকতা। তাই সিদ্ধান্ত নিলাম বিয়েটাকেই আমার পেশা হিসেবে বেছে নিতে পারি। সেই বিয়েই শখের পরে আমার পেশা হোল যা বর্তমানে আমার নেশায় পরিনত হয়েছে।সারাক্ষণ শুধু বিয়ে নিয়েই চিন্তা। প্রথম জীবনে মানুষের বাসায় এবং অফিসে গিয়ে পাত্র-পাত্রীর সন্ধান আদান প্রদান করতাম তারপর রুহুল আমিন ভাই যিনি আমার বর্তমান পার্টনার এবং সবচেয়ে কাছের একজন বন্ধু, ভালো বন্ধু। তাকে নিয়ে আমাদের অফিসিয়াল যাত্রা শুরু। আলহামদুলিল্লাহ্‌, তাও প্রায় এক যুগ পার হয়েছে। ইতিমধ্যে আমাদের প্রচেষ্টায় কয়েক হাজার বিয়ে সম্পূর্ণ হয়েছে আলহামদুলিল্লাহ্‌।

আমরা শুরু থেকেই একটু বেছে কাজ করার চেষ্টা করি, আমরা মেম্বার বানানোর জন্য যতোটুকু চেষ্টা করি তার চেয়েও বেশি চেষ্টা করি আমাদের সন্মানিত মেম্বারদের ভালো সার্ভিস দেওয়ার জন্য। আমরা বয়স,হাইট, এডুকেশন এবং ফ্যামিলি ব্যাকরাউন্ড দেখে প্রোফাইল ম্যাচ করি। আমরা দেশে -বিদেশে শিক্ষিত ছেলে মেয়েদের বিয়ের সন্ধান দিয়ে থাকি। আমাদের সবচেয়ে বড় পুজি আমাদের সততা। সেখানে আমাদের কোন কম্প্রোমাইজ নেই। বিয়ের মালিক একমাত্র আল্লাহ আমরা আন্তরিকতার সাথে চেষ্টা করি। আলহামদুলিল্লাহ্‌, দেশে এমন কোন সেক্টর নেই যেখানে দু-চারটা বিয়ে আমাদের মাধ্যমে হয় নাই। বিজনেস সেক্টর, রাজনীতি সেক্টর, ব্যাংক সেক্টর, ডিফেন্স সেক্টর, পুলিশ সেক্টর, ডাক্তার সেক্টর, ইঞ্জিনিয়ার সেক্টর, মাল্টিন্যাশনাল সেক্টর ইত্যাদি। দেশের বাইরে আমরা আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডসহ ইউরপের অনেক রাষ্ট্রের কাজ করেছি। এই কাজের মাঝে আমি আনন্দ পাই। পেয়েছি অনেক সম্মান, পেয়েছি মানুষের দোয়া।

তাই মহান আল্লাহ তালার দরবারে আমি আমার কর্মের জন্য সন্তুষ্টি জ্ঞাপন করছি আলহামদুলিল্লাহ্‌।